রাজাপুর মুক্ত দিবস উদযাপিত

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০১ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২০
রাজাপুর মুক্ত দিবস উদযাপিত




ঝালকাঠির রাজাপুরে স্বাস্থ্য বিধি মেনে পাকহানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সন্ধ্যায় প্রেসক্লাব সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এএইচএম খায়রুল আলম সরফরাজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহআলম নান্নু, রাজাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা মো. নুর হোসেন।

রাজাপুর প্রেসক্লাব সভাপতি মো. মনিরউজ্জামান খান এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন রাজাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল বারেক ফরাজী। এছাড়াও স্থানীয় মুক্তিযোদ্ধাসহ প্রেসক্লাবের অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সঞ্চালনায় ছিলেন রাজাপুর প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক আবু সায়েম আকন। উল্লেখ্য দেড়যুগ ধরে প্রতি বছর নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় এই দিনটি রাজাপুর প্রেসক্লাব উদযাপন করে আসছেন। কোভিড-১৯ বিবেচনায় এ বছর আয়োজন সংক্ষিপ্ত করা হয়।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।