চলে গেলেন টিভির জনপ্রিয় অভিনেতা আশিস রায়

বিনোদন ডেস্ক:বিনোদন ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৯ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০
টেলিভিশনের জনপ্রিয় মুখ আশিস রায়




চলে গেলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ আশিস রায়। দীর্ঘদিন কিডনি সংক্রান্ত অসুখে ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

সোমবার (২৩ নভেম্বর) রাতে নিজের বাড়িতেই মারা যান ‘সসুরাল সিমার কা’র জনপ্রিয় তারকা। এর আগে শরীরে পানি জমতে থাকায় তিনি জুহু হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মুম্বাই সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।

জানা গেছে, চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য কোনো অর্থই ছিলো না তার কাছে। তার কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন ছিলো। কিন্তু লকডাউনের কারণে অতো টাকা না থাকায় তা করা সম্ভব হয়নি। হাসপাতালে ২ লাখ টাকা বিল মিটিয়ে তাই বাড়ি চলে এসেছিলেন অভিনেতা। মুম্বাইয়ের জোগেশ্বরী অঞ্চলে থাকতেন আশিস রায়।

১৯৯৭ সালে অভিনয় জগতে তার কেরিয়ার শুরু করেন আশিস। ‘জিনি অউর জুজু’, ‘তু মেরে অগল বগল হ্যায়’, ‘রিমিক্স’, ‘বুড়ে ভি হাম ভালে ভি হাম’, ‘বা বহু অওর বেবি’র মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন আশিস। লকডাউনে কাজ এবং টাকার অভাব নিয়ে অসন্তুষ্ট ছিলেন অভিনেতা।

জানিয়েছিলেন, অতিমারির কারণে তাকে হাসপাতালের বিশেষ ওয়ার্ডে রেখে চিকিৎসা করানো হয়েছিল। যার ফলে খরচ অনেক বেড়ে যায়। হাসপাতালের বিল মেটানোর পর তার কাছে আর কোনো টাকা ছিলো না বলে আক্ষেপ করেছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।