রাজাপুরে রক্ত মাখা এক যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৭ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০
রাজাপুরে রক্ত মাখা এক যুবকের লাশ উদ্ধার




ঝালকাঠির রাজাপুরে মো. আজিজুল হক (৩৮) নামে ঢাকার এক যুবকের রক্ত মাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১১টায় ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহা সড়কের পাশে উপজেলার হাইজ্যাক মোড় এলাকার তিনতলা হাজী মঞ্জিল এর প্রবেশ পথ থেকে উদ্ধার করা হয়। আজিজুল হক ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের এলিফ্যান্ট রোডের বাসিন্দা মোহাম্মদ আবুল কালাম আজাদের পুত্র। তার বাসার হোল্ডিং নম্বর ২৭৩/১, ফ্লাট-২/ সি।

হাজী মঞ্জিলের ভাড়াটিয়া মো. সজল সিকদার জানায়, সকাল অনুমানিক সাড়ে ৮টার দিকে হঠাৎ শব্দ পেয়ে রুম থেকে বাহিরে এসে দেখতে পায় লিচু গাছের ডালসহ রক্তাক্ত অবস্থায় আজিজুল নিচে পড়ে রয়েছে। এ সময় ঐ ভবনের অন্যরাও বেরিয়ে এসে এ ঘটনা দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের সাথে থাকা ন্যাশনাল আইডি কার্ড ও ছবি দেখে লাশের পরিচয় নিশ্চিত করেন পুলিশ।

মো. সজল সিকদার আরো জানায়, আজিজুল ঐ ভবনের ছাদ থেকে পরেছে বা ফেলে দেয়া হতে পারে। ঘটনার পর থেকে ভবনে থাকা এক স্কুল শিক্ষিকা পলাতক রয়েছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে আজিজুলের পরিবারকে খরব দেয়া হয়েছে তারা আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।