চারঘাটে যুব সমাজ রক্ষার্থে মাদক নির্মূলে পুলিশের অভিযান, গ্রেফতার-৭




রাজশাহীর চারঘাট মডেল থানার নব-নিযুক্ত অফিসার্স ইনচার্জ জাহাঙ্গীর আলম দ্বায়িত্বভার গ্রহন করা পর থেকে যুবসমাজকে মাদক থেকে রক্ষার্তে ও মাদকমুক্ত করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াশী অভিযান পরিচালনা করে ৭ জনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিনগত রাতে মাদক মামলায় ওয়ারেন্ট ও সাজাপ্রাপ্ত আসামীদের আটক করা হয়। আটককৃত আসামী হলো উপজেলার শলুয়া ইউনিয়ন চামটা গ্রামের মাদক ব্যবসায় আলীম ওরফে কালু (৩৮), হলিদাগাছি গ্রামের আফাজ উদ্দীনের ছেলে সাইদুর (৩৭), নিমপাড়া ইউনিয়নের ফকিরপাড়ার সিদ্দিকের ছেলে রুবেল হোসেন (২৩), চককৃষ্ণপুর গ্রামের লায়েবের ছেলে তৈয়ব আলী (৩০), আস্করপুর গ্রামের সাদেক আলীর ছেলে রিপন (২৭), সরদহ ইউনিয়নের সাদিপুর গ্রামের বাদলের ছেলে রাজী (২৩), ইউসুফপুর ইউনিয়নের পাষন্দিয়া গ্রামের জলিলের ছেলে মামুন (৩৫)।

এবিষয়ে মডেল থানার নবাগত ওসি জাহাঙ্গীর আলম বলেন, আমি যোগদানের পরে চারঘাট উপজেলায় মাদক ব্যবসা সমন্ধে অবহিত হই এবং মাদক নিমূলের জন্য প্রাথমিক পদক্ষেপ হিসেবে সাড়াশী অভিযান পরিচালনা করার মাধ্যমে এক বছর সাজাপ্রাপ্ত আসামীসহ ৭ জনকে গ্রেফতার করে। শনিবার সকালে গ্রেফতাকৃত আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।