ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় পরীমনি

‘ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে পরীমনির। তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি।

বিনোদন ডেস্ক:বিনোদন ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩২ অপরাহ্ণ, ০৮ ডিসেম্বর ২০২০
পরীমনি। ছবি: সংগৃহীত




‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকা প্রকাশ করেছে বিখ্যাত আমেরিকান বিজনেস ম্যাগাজিন ‘ফোর্বস’। সেই তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা করে নিয়েছেন ঢালিউড তারকা পরীমনি।

সোমবার প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়, ”ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে মনির। তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার জিতেন তিনি। এখন তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্র-সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন। এদিকে, করোনা মহামারির কারণে স্থগিত থাকার পর তার অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি অবশেষে মুক্তি পেয়েছে।”

এ তালিকায় জায়গা দেওয়া হয় এশিয়ান অঞ্চল থেকে ডিজিটাল দুনিয়ায় বছরজুড়ে দাপট দেখানো গায়ক, ব্যান্ড ও অভিনয় শিল্পীদের। সামাজিক যোগাযোগমাধ্যমে জোরাল উপস্থিতির মাধ্যমে তারা এই বৈশ্বিক মহামারিকালে সারা দুনিয়ার অনুরাগীদের নানাভাবে প্রেরণা জুগিয়েছেন।

তালিকার শুরুতেই রয়েছে হালের আলোড়িত কে-পপ গ্রুপ ‘ব্ল্যাকপিংক’। লিসা (২৩), জেনি (২৪), রোজ (২৩) ও জিসু (২৫)-এই চার তরুণীর গড়া দক্ষিণ কোরিয়ান পপ দলটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা সে দেশের মধ্যে সর্বোচ্চ।

এ তালিকায় ভারত থেকে জায়গা পেয়েছেন ১২ তারকা। এদের মধ্যে রয়েছেন আমিতাভ বচ্চন, শাহরুখ খান, আলিয়া ভাট, রণবীর সিং, হৃত্বিক রোশন, নেহা কক্কর, শহীদ কাপুর, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, অক্ষয় কুমার ও শ্রেয়া ঘোষাল।

[আরও আসছে…]

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।