জুভেন্টাসে বিধ্বস্ত বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক:ক্রীড়া ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২২ পূর্বাহ্ণ, ০৯ ডিসেম্বর ২০২০




ঘরের মাঠ ন্যু ক্যাম্পে হওয়া ম্যাচে নিজেদের সামর্থ্যের প্রমাণ দেখাতে ব্যর্থ হয়েছে বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে জুভেন্টাসের কাছে ৩-০ গোলে হেরেছে স্প্যানিশ এই ক্লাবটি। এর মধ্যে দিয়ে জুভেন্টাস তাদের পঞ্চম জয় পেয়ে ১৫ পয়েন্ট নিয়ে গ্রুপ পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে।

মেসি-রোনালদো দ্বৈরথ ম্যাচের ১১ মিনিটে ডি বক্সের ভিতরে রোনালদোকে ফাউল করে আরাউজোর। পেনাল্টিতে ভুল করলেন না রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে রোনালদো পেয়ে গেলেন তার প্রথম গোল। ম্যাচের ২০ মিনিটে আবার গোল। তবে এবার ফ্লাই করে জালে বল জড়ালেন ম্যাকেনি। এটাই ম্যাকেনির প্রথম ইউসিএল গোল। পরবর্তীতে ম্যাচের ৫২ মিনিটে আবার পেনাল্টিতে গোল করে জুভেন্টাসকে ৩-০ তে এগিয়ে নেন রোনালদো।

ইউরোপিয়ান ফুটবলের শীর্ষ দুই ক্লাবের লড়াই ছাপিয়ে ম্যাচের মূল আকর্ষণ সময়ের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সে অনুযায়ী রোনালদো দুটি গোল পেলেও মেসিকে থাকতে হয়েছে গোলশূন্য।

উল্লেখ্য, ২০১৮ সালে রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ার পর এই দুই খেলোয়াড় প্রথমবারের মতো একে অপরের বিপক্ষে খেললেন। একসময় নিয়মিত দুই মহাতারকার লড়াই হলেও, এখন আর সেটি নিয়মিত হয় না। সামনে আবার হবে কিনা, তারও কোনো নিশ্চয়তা নেই।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।