মরহুম আব্বাস আলী খান নকআউট ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলায় কামার গ্রাম সোনালী সংঘ জয়

মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি:মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৩ অপরাহ্ণ, ২৯ ডিসেম্বর ২০২০
মরহুম আব্বাস আলী খান নকআউট ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলায় কামার গ্রাম সোনালী সংঘ জয়




পাবনার আটঘরিয়া উপজেলার ঐতিহ্যবাহী ধলেশ^র সোনালী সংঘের আয়োজনে মরহুম আব্বাস আলী খান নকআউট ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলায় কামার গ্রাম সোনালী সংঘ ৩-১ গোলে ফরিদপুর ভাই ভাই ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার ধলেশ^র মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একদন্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোঈম্মিন হোসেন চঞ্চল, প্রধান শিক্ষক বেলাল হোসেন খান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, ধালেশ^র ইসলামীয়া দাখিল মাদরাসার সভাপতি আলহাজ বাকী বিল্লাহ, সুপার আব্দুস সামাদ,

যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুজ্জামান টুটুল, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল আজিজ খান, আহসান উল্লাহ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, সাধারন সম্পাদক গোলাম মাওলা পান্নু, মরহুম আব্বাস আলী খানের জৈষ্ঠ পুত্র আব্দুল মজিদ খান, কাউন্সিলর শ্রী নিরোদ কর্মকার নিরু, ডা, ফরহাদ হোসেন চঞ্চল, কাউন্সিলর উম্মে কুলছুম আরা বিউটি, প্রভাষক জাহিদুল ইসলাম, জেলার ক্রীড়া সংস্থার শ্রী সুনিল চন্দ্র মন্ডল প্রমূখ। এসময় রেফাররির দায়িত্বে ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হেলাল উদ্দিন খান, সহকারি রেফারির ছিলেন আবুল কালাম আজাদ ও লিটন হোসেন।

ধারা বর্ননায় ছিলেন সহকারি প্রধান শিক্ষক জিল্লুর রহমান ও সহকারি শিক্ষক মুকুল হোসেন। উক্ত খেলায় সভাপতিত্ব করেন মো: রফিকুল ইসলাম আলম। ধলে¤র সোনালী সংঘের সভাপতি আব্দুল আলাম এর আমন্ত্রণে পৃষ্ঠপোষকতায় ছিলেন আব্দুল আলীম খান আকাশ চেয়ারম্যান বিশ্ববাংলা ২৪ টেলিভিশন। খেলায় ম্যান অব দ্য টুনামেন্টট নির্বাচিত হয়েছেন সজীব হোসেন, ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন শাহীন আলম। অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে প্রথম পুরুস্কার হিসেবে তুলে দেন একটি ট্রফি ও ১০ হাজার টাকার প্রাইজবন্ড, ২য় পুরুস্কার একটি ট্রফি ও ৫ হাজার টাকার প্রাইজ বন্ড।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।