মুন্ডুমালায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মুন্ডুমালায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র দাখিল




রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে মেয়রপদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমির হোসেন আমীন ও বিএনপি মনোনীত প্রার্থী ফিরোজ কবির। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাইদুর রহমান মনোনয়ন জমা দেন।

আমিন পরিষদের বেশ কয়েকবার নির্বাচিত কাউন্সিলর ও মুন্ডুমালা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক। ফিরোজ তানোর বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য। আর সাইদুর রহমান মুন্ডুমালা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক। আজ (৩১ ডিসেম্বর) বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রার্থীরা পৃথকভাবে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং আফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহতোর হাতে এসব মনোনয়নপত্র জমা দেন তারা।
এছাড়াও আজ (৩১ ডিসেম্বর) বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৯টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

এসময় আ’লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেকুন্নবী বাবু চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আব্দুল মতিন, বাধাঁইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান এবং মুন্ডুমালা পৌর কাউন্সিলর ও যুবলীগ নেতা নাহিদ হাসান প্রমুখ।

অপরদিকে, বিএনপি মনোনীত প্রার্থী ফিরোজ কবিরের সঙ্গে উপস্থিত ছিলেন তানোর বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক, বর্তমান আহবায়ক আখেরুজ্জামান হান্নান, জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজান প্রমুখ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সুশমিতা রায় জানান, মনোনয়নপত্র জমা দেবার শেষ তারিখ আজ ৩১ ডিসেম্বর পর্যন্ত। মনোনয়নপত্র যাছাই বাছাই শেষে ১১ জানুয়ারী প্রতীক বরাদ্দ দেয়া হবে। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৮৮৪ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৮৭৮ ও নারী ভোটার ৯ হাজার ৬ জন। এ পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারী।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।