রাজাপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৬ অপরাহ্ণ, ০৪ জানুয়ারি ২০২১
রাজাপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত




ঝালকাঠির রাজাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠবার্ষিকী উদযাপন ও নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

এর পূর্বে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন ও বঙ্গবন্ধুর ভাষন প্রচারের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. জিয়া হায়দার খান লিটন, ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম শফিক।

প্রধান বক্তা সাধারন সম্পাদক এসএম আল-আমিন, বিশেষ বক্তা সহ-সভাপতি রাম দুলাল তেওয়ারী, নববগঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. নাসির উদ্দিন মৃধা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেবাশীষ ঘরামী দেবু প্রমূখ। এছাড়া জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলানায় ছিলেন নবগঠিত উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. ফয়সাল মৃধা।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।