রাজাপুরে জুয়েলার্স সমিতির কমিটি ঘোষনা

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০২ অপরাহ্ণ, ১০ জানুয়ারি ২০২১
রাজাপুরে জুয়েলার্স সমিতির কমিটি ঘোষনা




ঝালকাঠির রাজাপুরে ভোটের মাধ্যমে অধির মালাকরকে সভাপতি ও গোপাল কর্মকারকে সাধারন সম্পাদক করে উপজেলা জুয়েলার্স সমিতির ৯ সদস্যের কমিটি ঘোষনা করা হয়েছে। গোপাল কর্মকার বিনা প্রতিদ্বন্দ্বীতায় এই পাঁচ বার সাধারন সম্পাদক নির্বাচিত হন। শরিবার রাত সাড়ে ৭টায় উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়নে গোপন ভোটের মাধ্যমে জুয়েলার্স সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জুয়েলার্স সমিতির সকল সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে করেন। জুয়েলার্স সমিতির সদস্য উজ্জল কর্মকার নির্বাচন পরিচালনা করেন।

জানাগেছে, সভাপতি পদে অধির মালাকার, সঞ্জয় কর্মকার ও শিশির সিকদার প্রতিদ্বন্দ্বীতা করেন। নির্বাচনে অধির মালাকার ও সঞ্জয় কর্মকার সমান সমান ভোট পাওয়ায় দুইজনকেই বিজয়ী করে ১ম বছর অধির কর্মকারকে এবং ২য় বছর সঞ্জয় কর্মকারকে দায়িত্ব পালনে লটারির মাধ্যমে নির্ধারন করা হয়।

কার্যনির্বাহী পরিষদের অন্যরা হলো সহ-সভাপতি উজ্জল কর্মকার ও মোঃ মনির হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক পার্থ কর্মকার, কোষাধক্ষ আব্দুর রাজ্জাক খান, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক সুদেব মালাকর নির্বাহী সদস্য শ্যামল কর্মকার ও শিশির সিকদার। উল্লেখ্য প্রতি দুই বছর পর পর কার্যনির্বাহী পরিষদ ভোটের মাধ্যমে নির্বাচিত হয়।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।