রাজাপুরে বিএইচ হারুন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৭ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১
রাজাপুরে বিএইচ হারুন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ




ঝালকাঠির রাজাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্থানীয় এমপি বজলুল হক হারুন এর পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৩টায় উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এমপি নিজে ভার্চুয়ালে বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে কম্বল বিতরণের উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন, সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া) মো. সাকাওয়াত হোসেন, সহকারি কমিশনার (ভূমি) অনুজা মণ্ডল, ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. সঞ্জিব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার লাইজু, সাধারন সম্পাদক মো. জিয়া হায়দার খান লিটন, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. গোলাম বারী খান, রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. ফয়জুর রব আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি মো. আসলাম হোসেন মৃধা, সাধারন সম্পাদক মো. ফখরুল ইসলাম খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উদ্বোধনী অনুষ্ঠানে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এর সহযোগিতায় দুই শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরে স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিদের মাধ্যমে আরও সাড়ে তিন হাজার শীতার্ত মানুষের কাছে শীতবস্ত্র কম্বল পৌছে দেয়া হবে বলে এমপি‘র ভাই গালুয়া ইউপি চেয়ারম্যান মো. মুজিবুল হক কামাল জানান।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।