গাজীপুর সিটিকে আধুনিক শহর গড়ার প্রত্যয় দিনরাত কাজ করে যাচ্ছি…গাসিক মেয়র

বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৯ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১




জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ৪৮নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এতিম, দুস্থ, অসহায় এবং দ্বীনি ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

টঙ্গী থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব এম.এ সাত্তার মোল্লার সভাপতিত্বে এবং ৪৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব ফয়েজ আহমেদ মিন্টুর পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড. আজমত উল্লা খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সিটি মেয়র আলহাজ¦ এড. মো: জাহাঙ্গীর আলম, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি রজব আলী, গাজীপুর মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জাকির হাসান খোকন, আওয়ামীলীগ নেতা ডা: মো: ফারুক হোসেন, সেলিম খান মাহবুব, ৪৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব আনোয়ার হোসেন, টঙ্গী পূর্ব থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি রজব আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, আব্দুল আজিজ সিকদার, ৫৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব আব্দুল আলীম, ৪৫নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক ইসমাইল হোসেন বাবু, হারুন অর রশিদ, জাকির হোসেন, এম এ কাশেম মোল্লা, আব্দুল বারেক মোল্লা, রফিকুল ইসলাম সিকদার, শিরিন আক্তার শিলা, হাসান মোল্লা প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এতিম, দুস্থ ও অসহায় দ্বীনি ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনকে একটি পরিকল্পিত নগরায়ণ করার লক্ষ্যে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। যেখানে থাকবে না কোন যানজট। নগরীতে বসবাসকারী সকল সাধারণ নাগরিক চিকিৎসা ও ছেলে মেয়েদের লেখাপড়ায় সকল প্রকার উন্নত সেবা নিশ্চিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। জনগণের সহযোগিতা থাকলে খুব দ্রুত একটি আধুনিক নগরায়ণ করা সম্ভব হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।