শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ মাদক চাঁদাবাজ আওয়ামীলীগের সদস্য হতে পারবে না -এড. আজমত উল্লা খান

বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৭ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০২১




টঙ্গীতে ৪৩নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত আহ্বায়ক কমিটির উদ্যোগে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খানের জন্মদিন উপলক্ষে কেক কাটা, শীতার্ত মানুষের মাঝে (কম্বল) উপহার সামগ্রী বিতরণ ও আওয়ামীলীগের ওয়ার্ড কার্যালয় উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৪৩নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল কিবরিয়া কাজলের পৃষ্ঠপোষকতায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ¦ আব্দুল কাদের পাঠান।

সদস্য সচিব আজমেরী খান টুটুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ¦ উসমান আলী, টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রজব আলী, উপদেষ্টা আলহাজ¦ কাজী মোহাম্মদ সেলিম, টঙ্গী পূর্ব থানা আওয়ামীলীগ নেতা এম এম নাসির উদ্দিন, গাজীপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসি জামান ফিরো, সাবেক কাউন্সিলর ইসমাইল হোসেন বাবু, কবির উদ্দিন বেপারী, আব্দুল আলীম, কুদ্দুস পাঠান, যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন সোহেল, শাহরিয়ার রহমান সাওন, আকরাম হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে ৪৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় উদ্বোধন ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খানের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি এড. আজমত উল্লা খান বলেন, মাদক, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের আওয়ামীলীগের কোন সহযোগী অঙ্গসংগঠনের সদস্য হতে পারবে না। প্রতিটিস্তরে স্বচ্ছ, নিরপেক্ষ, বিগতদিনে ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে কমিটি গঠন করা হবে। যারা দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজী করে তারা দলের শত্রু। এদেরকে চিহ্নিত করে দল থেকে বহিষ্কার করা উপযুক্ত সময় এসেছে।
এছাড়াও ৪৪নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খানের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান ৪৪নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ৪৪নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ¦ আব্দুল মান্নানের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন খান বিএ, সদস্য সচিব তাজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন মাস্টার, নূর নবী আনসারী নবীন, রবিউল ইসলাম পাইলট, আমজাদ হোসেন, আব্দুর রশিদ মধু, কাদিরুজ্জামান হিরু, আবুল বাশার মানিক, বাদশা মিয়া, কাজী মোয়াজ্জেম হোসেন, কামরুজ্জামান সোহেল, জাহিদুল ইসলাম, আবুল কালাম চিশতিয়া, আক্তার হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।