ঝালকাঠিতে বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির কমিটি ঘোষনা

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৬ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০২১
ঝালকাঠিতে বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির কমিটি ঘোষনা




ঝালকাঠিতে বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির মো. মহিউদ্দিনকে সভাপতি ও মো. ছাদেকুর রহমানকে সম্পাদক করে ১১ সদস্যের জেলা কমিটি ঘোষনা করা হয়েছে। আজ শনিবার সকাল ১০টায় রাজাপুর উপজেলা সদরের মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে অত্র সংগঠনের কর্মী সম্মেলনে বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির মহা-সচিব আলহাজ্ব হাকিম মো. হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কমিটি ঘোষনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হাকিম মো. ইলিয়াছ হোসেন, প্রচার সম্পাদক কবিরাজ মো. আবু তাহের, রাজাপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান চন্দ্র শেখর হালদার, ইউপি সদস্য মো. তৌহিদুল ইসলাম তহিদ প্রমূখ।

কমিটির অন্যরা হলো সিনিয়র সহ-সভাপতি কবিরাজ মো. আব্দুল গনি মীর, সহ-সভাপতি কবিরাজ মো. রুস্তুম আলী হাওলাদার, যুগ্ম সম্পাদক কবিরাজ মো. আলী আজম খান, সাংগঠনিক সম্পাদক মো. লোকমান হোসেন, অর্থ সম্পাদক মাও মো. মাসুম বিল্লাহ, সমাজ কল্যান সম্পাদক কবিরাজ মো. আব্দুর জব্বার, প্রচার সম্পাদক মাও মো. কামরুজ্জামান শহিদ, দপ্তর সম্পাদক মাও মো. আব্দুল লতিফ হাওলাদার, সদস্য মো. মনিরুল ইসলাম মনির।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।