ভোলার দুই পৌর নির্বাচনে নৌকার বিজয়

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি:কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৭ পূর্বাহ্ণ, ৩১ জানুয়ারি ২০২১
মো. রফিকুল ইসলাম বামে ও জাকির হোসেন তালুকদার ডানে।




ভোলার দুই পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার বিজয়। দুই মেয়র হলেন- মো. রফিকুল ইসলাম ও জাকির হোসেন তালুকদার ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ’লীগের দুই প্রার্থী জয়ী হয়েছেন। এ নিয়ে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন তারা।

বোরহানউদ্দিনে মেয়র পদে নির্বাচিত হয়েছেন আ’লীগে প্রার্থী মো. রফিকুল ইসলাম। তিনি পেয়েছেন ৭ হাজার ১০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি’র প্রার্থী মনিরুজ্জামান কবির পেয়েছেন ৬৬২ ভোট। এছাড়া অপর স্বতন্ত্র প্রার্থী আব্দুস সালাম পেয়েছেন ২৪৭ ভোট।

দৌলতখানে মেয়র পদে নির্বাচিত হয়েছেন আ’লীগে প্রার্থী জাকির হোসেন তালুকদার।তিনি ৫ হাজার ৮৪০ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি’র প্রার্থী আনোয়ার হোসেন কাকন পেয়েছেন ৮৩০ ভোট।

শনিবার রাতে বোরহানউদ্দিনে ও দৌলতখান সহকারী রির্টানিং কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শান্তিপ‚র্ণ পরিবেশে বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুই উপজেলায় গড়ে ৬০ শতাংশ ভোট কাস্ট হয়েছে। নির্বাচনে ৫ মেয়রসহ ৮১ প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেন।

এদিকে এই দুই পৌর নির্বাচনে ব্যাপক অনিয়ম, কেন্দ্র দখল ও জাল ভোটের মহাউৎসব হয়েছে বলে বিএনপি’র দুই প্রার্থী অভিযোগ করেছেন।

তবে বিজয়ী প্রার্থীরা এসব অভিযোগ অস্বীকার করে বলেন সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।