পাটকল-চিনিকল বন্ধ কার স্বার্থে : মোমিন মেহেদী

প্রভাতী নিউজ অনলাইন রিপোর্টঃপ্রভাতী নিউজ অনলাইন রিপোর্টঃ
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৫ অপরাহ্ণ, ০৯ ফেব্রুয়ারি ২০২১




নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, পাটকলের পর চিনিকল বন্ধ কার স্বার্থে করছেন মাননীয় প্রধানমন্ত্রী, কাদের স্বার্থে করছেন? জনগন তা জানতে চায়। আপনার কাছ থেকে আমজনতা সঠিক ও স্বচ্ছ জবাবদিহিতার রাজনৈতিক কর্ম আশা করেছিলো। কিন্তু আপনি নীতিবান হলেও দুর্নীতিগ্রস্থ মন্ত্রী পরিষদ, সংসদ-সচিবালয় দেশকে ক্রমাগত অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে, তা কি বুঝতে পারছেন আপনি?

৯ ফেব্রুয়ারি বিকেল ৪ টায় তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে ‘ভাষার মাসে সম্ভাবনার রাস্তায় আমজনতার ভোট ও ভাতের অধিকার’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন, গৃহপালিত মান্না-নূর সহ কিছু প্রতারণার রাজনীতিককে ২০ দলীয় জোট আর ঐক্যফন্টের প্যাভিলিয়নে প্রবেশ করিয়ে আপনি আর আপনার বিশেষ গোয়েন্দা বাহিনী বিএনপিকে বোকা বানাতে পারলেও সচেতন নতুন প্রজন্মকে বোকা বানাতে ব্যর্থ হয়েছেন। তারা জেনে গেছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক জোয়ার থামাতে ডান-বামের রাজনীতিতে কিছু মানুষকে আপনি লালন পালন করেন। আর তারা কারা তাও জনগন বুঝে গেছে। এসব বাদ দিয়ে জনগনের ভোট ও ভাতের অধিকার- মৌলিক অধিকার নিশ্চিত করুন, জনগনই আপনাকে ক্ষমতায় রাখবে ভালোবেসে-শ্রদ্ধা করে।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আব্দুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন।

বার্তা প্রেরক
(নিপুন মিস্ত্রি)
মহাসচিব, নতুনধারা বাংলাদেশ এনডিবি

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।