ঝালকাঠিতে কারিগরি প্রশিক্ষন ইন্সটিটিউটের নির্মান কাজ উদ্ধোধন

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১০ অপরাহ্ণ, ১৩ ফেব্রুয়ারি ২০২১
ঝালকাঠিতে কারিগরি প্রশিক্ষন ইন্সটিটিউটের নির্মান কাজ উদ্ধোধন




ঝালকাঠিতে বাসন্ডা কারিগরি প্রশিক্ষন ইন্সটিটিউটের নির্মান কাজ উদ্ধোধন করা হয়েছে। শনিবার সকালে দোয়া মোনাজাত করে সদর উপজেলার বাসন্ডা ইউনিয়ের আগড়বাড়ি এলাকায় প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান সেন্টু এ নির্মান কাজের উদ্ধোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রশিক্ষন ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ইঞ্জিনিয়ার এইচ এম গিয়াস উদ্দিন, কারিগরি প্রশিক্ষন ইন্সটিটিউটের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি সাংবাদিক এস এম রেজাউল করিম, দাতা সদস্য তরিকুল ইসলাম মিঠু, সাদিকুল ইসলাম, আব্দুল মতিন সরদার, প্রতিষ্ঠানের মহিলা বিষয়ক সম্পাদিকা সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রহিমা বেগম, বাইতুন নাজাত মসজিদের সাধারন সম্পাদক মো. বেলাল ব্যাপারী, পৌর আ’লীগ নেতা লাল মিয়া। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় আব্দুল হক মাষ্টার।

বাসন্ডা কারিগরি প্রশিক্ষন ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ইঞ্জিনিয়ার এইচ এম গিয়াস উদ্দিন জানান, এ প্রশিক্ষন সেন্টারের মাধ্যমে বেকার জনগোষ্ঠিকে প্রশিক্ষিত করে দক্ষ জনবল তৈরী করা হবে। এই সেন্টারে কম্পিউটার এপ্লিকেশন ও গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষন, সেলাই প্রশিক্ষন মোবাইল সার্ভিসিং, আউট সোর্সিং, ইংলিশ স্পোকেন প্রশিক্ষন ও যুব উদ্দ্যেক্তা প্রশিক্ষন দেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।