রাজাপুরে কুপিয়ে জখমসহ হত্যার হুমকির অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৪ অপরাহ্ণ, ১৩ ফেব্রুয়ারি ২০২১
রাজাপুরে কুপিয়ে জখমসহ হত্যার হুমকির অভিযোগ




ঝালকাঠির রাজাপুরে সৈকত আহাম্মেদ সাইফুলকে (৪৫) দেশীও অস্ত্র দাও দিয়ে কুপিয়ে জখমসহ হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে উপজেলার শুক্তগড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাইফুলের স্ত্রী মোসাঃ কামরুন নাহার বাদী হয়ে শুক্রবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সাইফুল উপজেলার শুক্তগড় গ্রামের ছাদেক খলিফার পুত্র।

অভিযোগসূত্রে জানাগেছে, সাইফুলের বাড়ির সামনে সন্ধ্যা নদীর উপর একটি ব্রীজ নির্মাণের কাজ চলছে। ঐ ব্রীজের চোরাই লোহার রড, লোহার এঙ্গেল ফেরিওয়ালার কাছে বিক্রয় করা হয়। স্থানীয়রা ফেরিওয়ালা কাছে ব্রীজের লোহার রড, লোহার এঙ্গেল দেখে তাকে আটক করে গণধোলাই দেয়। ধোলাই খেয়ে ফেরিওয়ালা যে সে রড গুলো জগাইরহাট গ্রামের আঃ রব হাওলাদারের ছেলে খোকন হাওলাদারের কাছ থেকে ক্রয় করেছে। নাম প্রকাশ করায় খোকন তার দলবল নিয়ে ফেরিওয়ালাকে মারপিট করে। এ সময় স্থানীয় সৈকত আহাম্মেদ সাইফুল বাধা দিলে দেশীও অস্ত্র দাও দিয়ে তার মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা রক্তাক্ত জখম  সাইফুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, উভয়ের কাছ থেকে দুইটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।