রাজাপুরে মুক্তিযোদ্ধার বসতঘর পোড়ানোর অভিযোগে মামলা

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪২ অপরাহ্ণ, ০৭ মার্চ ২০২১
রাজাপুরে মুক্তিযোদ্ধার বসতঘর পোড়ানোর অভিযোগে মামলা




ঝালকাঠির রাজাপুরে পেট্রোলের আগুন দিয়ে বীরমুক্তিযোদ্ধা মরহুম কেরামত আলী আজাদের বসতঘর পোড়ানোর অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার দিবাগত রাতে মুক্তিযোদ্ধার মেয়ে আজমীন আক্তার স্বর্ণা বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন (মামলা নম্বর ৬)।

মামলা সূত্রে জানাগেছে, জমি জমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে গত শুক্রবার (৫ মার্চ) রাতে উপজেলা সদরের মেডিকেল মোড় ব্রীজের পশ্চিম পাশে বীরমুক্তিযোদ্ধা মরহুম কেরামত আলী আজাদের বসত ঘরে ইমাম হোসেন, জাকির, শহীদ খান, ময়না বেগম, আইরিন বেগম, রাশিদা বেগম, শামীম খলিফা প্রবেশ করে ঘরে থাকা সকলকে দেশীও অস্ত্রের মূখে জিম্মি করে প্রথমে লুটপাটসহ ভাংচুর চালিয়ে স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল হাতিয়ে নেয় যার আনুমানিক মূল্য এক লাখ দশ হাজার টাকা। লুটপাট ও ভাংচুর শেষে মুক্তিযোদ্ধার পরিবারের ঘরে থাকা সবাইকে হত্যার উদ্দেশ্যে ঘরের মধ্যে রেখে বাহির থেকে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এ সময় ঘরে থাকা সবাই ঘর থেকে লাফিয়ে পড়ে জীবন বাঁচায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ঘরসহ সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে আনুমানিক তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আসামি গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।