রাজাপুরে ২ চেয়ারম্যানসহ ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৮ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২১
রাজাপুরে ২ চেয়ারম্যানসহ ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল




আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যানসহ ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে রিটার্নিং অফিসার। শুক্রবার দিনব্যাপী যাচাই-বাছাই শেষে ত্রুটি থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, উপজেলার ছয় ইউনিয়নে চেয়ারম্যান পদে ২২ জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৬৬ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২২৬ জন প্রার্থী তাদের নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাইয়ে যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা হলোঃ-

সাতুরিয়া ইউনিয়নে আয়কর রিটার্ন দাখিল না করায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. আলতাফ হোসেন জম্মাদার, সাধারণ সদস্য, নির্ধারিত ফরম সঠিক ভাবে পুরন না করায় মো. শফিকুল ইসলাম, ঋণ খেলাপি থাকায় মো. আলিম হাওলাদার

শুক্তগড় ইউনিয়নে সরকার নির্ধারিত জামানত চালান না থাকায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. আনোয়ার হোসেন, সাধারণ সদস্য, ব্যয় বেশি দেখানোয় আব্দুস সোবাহান হাওলাদার, সংরক্ষিত সদস্য, ঋণ খেলাপি থাকায় সংগিতা।

রাজাপুর সদর ইউনিয়নে সাধারণ সদস্য, ব্যয় বেশি দেখানোয় মো. বেল্লাল হোসেন, প্রার্থীর সমর্থন কারী ঠিক না থাকায় মো. ইউনুস আলী রাঢ়ী। সংরক্ষিত সদস্য, ব্যয় বেশি দেখানোয় মোসা. মঞ্জয়ারা বেগম, মোসা. মিনিরা বেগম।

গালুয়া ইউনিয়নে সাধারণ সদস্য, ঋণ খেলাপি থাকায় মো. আসলাম ও মো. গোলাম ফারুক।

বড়ইয় ইউনিয়নে সংরক্ষিত সদস্য, ঋণ খেলাপি থাকায় মোসা. নাসরিন।

মঠবাড়ি ইউনিয়নে সাধারণ সদস্য, ব্যয় বেশি দেখানোয় আব্দুর রশিদ মোল্লা, প্রস্তাব কাঠি না থাকায় মো. মোস্তাফিজুর রহমান, ঋণ খেলাপি থাকায় মো. দেলোযার। সংরক্ষিত সদস্য, ব্যয় বেশি দেখানোয় মোসা. শামিমা নাসরিন।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।