রাজাপুরে ছুরিকাঘাতে ইজিবাইক চালক গুরুত্বর আহত,আটক-২

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪২ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০২১
রাজাপুরে ছুরিকাঘাতে ইজিবাইক চালক গুরুত্বর আহত,আটক-২




ঝালকাঠির রাজাপুরে ছুরিকাঘাতে ই‌জিবাইক চালক মো. বাপ্পি খান (২৫) গুরুত্বর আহত। এ ঘটনায় ঘটনা স্থল থেকে পুলিশ দুইজনকে আটক করেছে। শনিবার সন্ধ্যায় উপজেলা মেডিকেলমোড় স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহত বাপ্পি উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগনাথপুর এলাকার মৃত আব্দুল জলিল খানের ছেলে।

স্থনীয়রা জানায়, বাপ্পি তার ইজিবাই চালিয়ে মেডিকেল মোড়ে আসছিল। পিছন থেকে তিন বখাটে মোটরসাইকেল চালিয়ে আসছিল। বাপ্পি তার ইজিবাইটি পার্কিং করবে কিন্তু আগে থেকে ছিগনাল দেয়নি এনিয়ে বাপ্পির সাথে তিন বাখাটের সাথে কাথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায় বখাটেরা বাপ্পিকে ছুরি দিয়ে আঘাত করে। এতে বাপ্পি গুরুত্বর রক্তাক্ত জখম হয়। আহত অবস্থায় বাপ্পিকে রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক দিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আটকৃতরা হলো উপজেলা তুলাতলা এলাকার মো. হুমায়ুন খানের ছেলে মো. ইফাদ খান (১৮) ঝালকাঠি সদরের সুলতানপুর (ফকিরপুর) এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মো. নাতিউল ইসলাম (২০)। নাঈম (১৯) নামে একজন পলিয়ে যায়।

বাপ্পির মামা মো. বেল্লাল মৃধার দাবী শুক্তাগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মেম্বর প্রার্থী আব্দুর রব হাওলাদার তিন বখাটেকে ভাড়া করে এ ঘটনা ঘটাতে পারে। নির্বাচনে তার সমর্থন না করায় কয়েকদিন আগে সে বাপ্পিকে হুমকি দিয়েছিল ।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।