রাজাপুরে স্বতস্ত্র প্রার্থীর অফিস ভাংচুরসহ হত্যার হুমকির অভিযোগ

ইউনিয়ন পরিষদ নির্বাচন

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৩ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২১
রাজাপুরে স্বতস্ত্র প্রার্থীর অফিস ভাংচুরসহ হত্যার হুমকির অভিযোগ




ঝালকাঠির রাজাপুর উপজেলার ১নং সাতুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতস্ত্র প্রার্থী মো. ছিদ্দিকুর রহমানের নির্বাচনী অফিস ভাংচুরসহ তাকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার দুপুরে ৮ জনের নাম উল্লেখ করে তিনি থানায় এ অভিযোগ দায়ের করেন। মো. ছিদ্দিকুর রহমান উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকার আব্দুল জলিল হাওলাদারের ছেলে ও সাতুরিয়া ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান।

অভিযোগ সূত্রে জানাগেছে, ঐ এলাকার একটি সঙ্গবদ্ধ ডাকাত দল যাদের প্রত্যেকের নামে ডাকাতি, সন্ত্রাসী, অস্ত্র মামলাসহ একাদিক মামলা রয়েছে। তারা ২৭ মার্চ শনিবার দুপুর থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সাতুরিয়া ইউনিয়নের মিয়ার হাট ও লেবুবুনিয়া বাজারের দক্ষিন মাথায় স্বতস্ত্র প্রার্থী আনারস প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুর করে অফিসের মূল্যবান মালামাল হাতিয়ে নেয়। এতে প্রায় এক লাখ বিশ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়। এছাড়াও তারা সাতুরিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় স্বতস্ত্রপ্রার্থীর পোষ্টার, ব্যানার ছিড়ে ফেলেছে। তারা এখানেই থেমে নেই স্বতস্ত্রপ্রার্থী মো. ছিদ্দিকুর রহমানসহ তার সমর্থকদের প্রতিনিয়ত হত্যার হুমকি দিয়ে আসছেন।

এ ব্যাপারে অভিযুক্ত মো. আনোয়ার জম্মাদার, মো. মুলতান হোসেন এর কাছে জানতে চাইলে তারা সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করে জানায়, আমরা নির্বাচনে প্রার্থী নয়, আমরা এ গুলো কেন করবো।

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।