লালমনিরহাটে গণমাধ্যম কর্মীদের জন্য ফ্রী ওয়াইফাই




লালমনিরহাটে গণমাধ্যম কর্মীদের জন্য ফ্রী ওয়াইফাই সেবার ব্যাবস্থা করেছে প্রেসক্লাব লালমনিরহাট কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার ( ১ এপ্রিল) রাতে প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে ফ্রী ওয়াইফাই সেবার উদ্বোধন করেন প্রেসক্লাব লালমনিরহাটের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব লালমনিরহাটের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কোষাধ্যক্ষ আশরাফুল আলম দৌলত, কার্যকরী সদস্য তন্ময় আহমেদ নয়ন প্রমুখ।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স বলেন,আমরা দ্বায়িত্ব নেওয়ার পর অগ্রাধিকার ভিত্তিতে প্রেসক্লাবের সদস্যদের প্রয়োজনীয় সুবিধাগুলো নিশ্চিতের জন্য কাজ করে যাচ্ছি। এরই মধ্যে সাংবাদিকদের বসার যে সংকট ছিল তা নিরসন করাসহ বিভিন্ন সংস্কার কাজ সম্পন্ন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ ফ্রী ইন্টারনেট সুবিধা চালু করা হলো। খুব শিঘ্রই প্রেসক্লাব কার্যালয় রিমডেলিংয়ের কাজ শুরু করা হবে।

এ বিষয়ে লালমনি প্রতিদিনের সম্পাদক মাহমুদুল হাসান জুয়েল বলেন, ফ্রী ইন্টারনেট সেবা প্রদান করার ব্যাবস্থা করায় প্রেসক্লাব কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ। ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে আরও একধাপ এগিয়ে গেলো প্রেসক্লাব লালমনিরহাট।
প্রেসক্লাব লালমনিরহাটের এই উদ্যেগকে স্বাগত জানিয়ে উচ্ছাস প্রকাশ করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।