রাজাপুরে ৯৯৯-এ ফোন দিয়ে দুর্বৃত্তের দেয়া আগুন থেকে রক্ষা

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩৫ অপরাহ্ণ, ০৬ এপ্রিল ২০২১
রাজাপুরে ৯৯৯-এ ফোন দিয়ে দুর্বৃত্তের দেয়া আগুন থেকে রক্ষা




ঝালকাঠির রাজাপুরে ৯৯৯-এ ফোন দিয়ে দৃর্বৃত্তের দেয় আগুন থেকে রক্ষা পেলেন অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষকের পরিবার। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া এলাকায় আব্দুর রব হাওলাদারের বাড়িতে ঘটনা ঘটে। রব হাওলাদার ঐ এলাকার মৃত সৈজদ্দীন হাওলাদারের ছেলে। এ ঘটনায় আব্দুর রব হাওলাদারের ছেলে মো. মিলন মিয়া মঙ্গলবার দুপুরে থানায় ডায়েরী করেন (ডায়েরী নম্বর ২১১)।

ডায়েরী সূত্রে জানাগেছে, ঘটনার রাতে মিলন মিয়ার বাবা ও মা ঐ গৃহে অবস্থায় করে। রাত আনুমান ১টার দিকে আগুন দেখে তারা ডাকচিৎকার দিয়ে ৯৯৯ এর মাধ্যমে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার আগে রান্নাঘর ও ভবনের ছাদে খেসারী ডাল পুড়ে যায়। এতে তাদের আনুমানিক ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন। রাতেই পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আগুন লাগার ঘটনায় একটি ডায়েরী হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।