বলিউডের নবাগত মুখ সঞ্জনা সাংঘি

  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৩ পূর্বাহ্ণ, ০৩ জুলাই ২০২০

বলিউডের নবাগত মুখ সঞ্জনা সাংঘি। ‘দিল বেচারা’র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। ছবিতে তার বিপরীতে রয়েছেন সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত।
এদিকে সুশান্তের মৃত্যু তদন্তের জন্য সঞ্জনাকে টানা ৯ ঘণ্টা জেরা করা হয়। তারপরই মুম্বাই থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী সঞ্জনা সাংঘি।

সোশ্যাল মিডিয়ায় সঞ্জনা লিখেছেন, ‘খুব শীঘ্রই দেখা হবে। অথবা কোনোদিনই হবে না।’ এরপরই নেটদুনিয়ায় শুরু হয়েছে জল্পনা। তবে কি বরাবরের মতো মুম্বাই ছাড়লেন সঞ্জনা?
গেল মঙ্গলবার রাতে তাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। সঞ্জনা গত বছর মিটু অভিযোগ এনেছিলেন সুশান্তের বিরুদ্ধে। সঞ্জনা অভিযোগ তুলেছিলেন, ছবির শুটিং চলাকালীন তার সঙ্গে অশালীন ব্যবহার করেছিলেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতার ‘অতিরিক্ত বন্ধুভাবাপন্ন আচারণে’ বিব্রত হয়েছিলেন বলে জানিয়েছিলেন এই অভিনেত্রী।
ইনস্টাগ্রাম একটি ছবি শেয়ার করেন সঞ্জনা। মুম্বাই এয়ারপোর্টের তার ছবি। সেখানে লেখেন, ‘খোদা হাফিজ মুম্বাই। আমি দিল্লি চললাম। তোমার রাস্তাগুলো একটু অন্যরকম লাগছে। ফাঁকা ফাঁকা। হয়তো আমার মনের অবস্থা আমার দৃষ্টি বদলানোর জন্য দায়ি। অথবা তুমিও কষ্টে রয়েছো।’
গেল ৮ মে ছবিটি মুক্তি পাবার কথা ছিল। কিন্তু লকডাউনে দিল বেচারার মুক্তি পিছিয়ে যায়। সুশান্তের এই শেষ ছবি মুক্তি পেতে চলেছে ওটিটিতে। আসছে ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে প্রিমিয়ার হতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা।